• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

৪ পেট্রোল পাম্প মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা

শেরপুরের নালিতাবাড়ী পৌরশহরে বিভিন্ন পেট্রোল পাম্পে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। বুধবার (৩০ আগস্ট) দুপুরে আড়াইআনী ও গড়কান্দা বাজার এলাকায় পেট্রোল পাম্প গুলোতে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অ-অনুমোদিত নন-স্ট্যান্ডার্ড ওয়েইং স্কেল ব্যবহার করে নির্ধারিত পরিমাণের চেয়ে কম পরিমাণ জ্বালানি তেল বিক্রি করার অপরাধে চার পেট্রোল পাম্প মালিককে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ মোতাবেক জরিমানা করা হয়। এতে এফইউ ট্রেডার্স, মেসার্স তুষার এন্টারপ্রাইজ, জোনাব আলী ওয়েল স্টোর ও মেসার্স অপু ট্রেডার্স প্রত্যককে ১০ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এই অর্থদন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল। এসময় উপস্থিত ছিলেন বিএসটিআই এর পরিদর্শক খেলা রাণী করসহ অন্যান্য কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।